• রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • ভাদ্র ২৪ ১৪৩১

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

পঞ্চগড়ে জুয়ার আসর থেকে ১০ জুয়াড়ি আটক

প্রকাশিত: ২৫ জুন ২০২৪  

পঞ্চগড় জেলার দেবীগঞ্জে জুয়া বিরোধী বিশেষ অভিযানে জুয়ার আসর থেকে ১০ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৫ জুন) মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার চেংঠি হাজারাডাঙ্গা ইউনিয়নের ধনচেংঠি ঋষি পাড়া এলাকায় উপ-পরিদর্শক এরশাদুল হকের নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করে দেবীগঞ্জ থানা পুলিশের একটি দল।

অভিযানে ঋষি পাড়া এলাকার আব্দুল কুদ্দুসের বাড়ির রান্না ঘরে জুয়া খেলার সময় ১০ জন জুয়াড়িকে আটক করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২ বান্ডিল তাস, ৩ হাজার ১৩০ টাকা এবং জুয়ার আসরে ব্যবহৃত একটি প্লাস্টিকের মাদুর জব্দ করা হয়।

আটককৃতরা হলেন- দেবীগঞ্জ উপজেলার বাগদহ ভ্ল্লুী পাড়া এলাকার তোতা মিয়ার ছেলে মো. আব্দুর মালেক, চেংঠি হাজারাডাঙ্গা ইউনিয়নের ধনচেংঠি এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে মো. রবিউল ইসলাম, মো. তমজিদুলের ছেলে মো. রেজাউল ইসলাম, চন্ডিতলা এলাকার মৃত আজাহার আলীর ছেলে মো. গোলাম মোস্তফা, মৃত মহেদ আলীর ছেলে মো. ইউসুফ আলী, বাগদহ এলাকার মো. মহিদুল ইসলামের ছেলে নিনামু মিয়া, পাশ্ববর্তী দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার চাপা পাড়া এলাকার মো. মোজাম্মেল হকের ছেলে মো. পিয়ার আলী, উত্তর ফরিদপুর এলাকার শ্রী শৈলেন রায়ের ছেলে বিকাশ চন্দ্র রায়, বৈড়বাড়ি এলাকার খোরা রামের ছেলে শ্রী তপন রায় এবং পলাশবাড়ী এলাকার শ্রী শম্ভুনাথের ছেলে শ্রী গনেশ চন্দ্র।

এদিকে অভিযান চলাকালীন ঘটনাস্থল থেকে বাড়ীর মালিক মো. আব্দুল কুদ্দুস কৌশলে পালিয়ে যায়।

দেবীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. নজরুল ইসলাম জুয়াড়ি আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আটকৃতদের বিরুদ্ধে ১৮৬৭ সালের জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে এবং বিকেলে তাদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। আটককৃতরা জিজ্ঞাসাবাদে জানায় দীর্ঘ দিন ধরে তারা আব্দুল কুদ্দুসের বাসায় অর্থের বিনিময়ে জুয়া খেলেছেন। পলাতক আব্দুল কুদ্দুসকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –