• সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪ ||

  • আশ্বিন ৮ ১৪৩১

  • || ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

কুড়িগ্রামে ১ হাজার এইচএসসি পরীক্ষার্থী পেল ছাত্রলীগের উপহার

প্রকাশিত: ১৭ আগস্ট ২০২৩  

 
বৃহস্পতিবার শুরু হওয়া এইচএসসি পরীক্ষায় কুড়িগ্রাম সরকারি কলেজ কেন্দ্রে অংশগ্রহণ করা ১ হাজার পরীক্ষার্থীদের শুভেচ্ছা উপহার প্রদান করেছে কুড়িগ্রাম জেলা ছাত্রলীগ।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) সকালে পরীক্ষা শুরুর আগে কুড়িগ্রাম সরকারি কলেজ কেন্দ্রে অংশগ্রহণকৃত পরীক্ষার্থীদের মধ্যে মোট ১ হাজার ১৮ জন পরীক্ষার্থীর মাঝে একটি করে বিশুদ্ধ পানির বোতল ও কলম উপহার দেওয়া হয়।

এসময় জেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, সাবেক সহ-সভাপতি ফিরোজ শাহী,কুড়িগ্রাম সরকারি কলেজ ছাত্রলীগ শাখার সভাপতি, সাধারণ সম্পাদক সহ অন্যান্য সদস্য এবং কুড়িগ্রাম সরকারি কলেজের অধ্যক্ষ মির্জা নাসির উদ্দিন, দর্শন বিভাগের শিক্ষক চিন্ময় রায়সহ অনেকে উপস্থিত ছিলেন।

উপহার গ্রহণের পর পরীক্ষার্থী শাহানাজ পারভীন বলেন, পরীক্ষার আগে পরীক্ষাকেন্দ্রে নিয়ে সকল পরীক্ষার্থীর ভীতি থাকে। ছাত্রলীগের এমন উপহার সেই কেন্দ্র ভীতি কমিয়ে দিয়েছে। জেলা ছাত্রলীগকে ধন্যবাদ আমাদের জন্য এমন আয়োজন করার জন্য। আরেক পরীক্ষার্থী হাফিজুর রহমান বলেন, প্রথম পরীক্ষায় বেশি চিন্তায় পানির পিপাসা লাগে। পানির বোতল পেয়ে খুশি হয়েছি। এবং আমি আজ উপহারের কলম দিয়ে পরীক্ষা শুরু করবো। ছাত্রলীগের সকল সদস্যদের ধন্যবাদ আমাদের এমন উপহার দেয়ার জন্য।

জেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ বলেন, সাধারণ শিক্ষার্থীদের সংগঠন হলো বাংলাদেশ ছাত্রলীগ। পরীক্ষার্থীর অনুপ্রেরণা দিতে এই উপহার প্রদান করা হয়েছে। তারাই আগামীর বাংলাদেশ। তাদের জন্য শুভকামনা রইলো। জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন বলেন, পরীক্ষার্থাদের জন্য কেন্দ্রের সুন্দর পরিবেশ বজায় রাখার জন্য পুরো জেলায় ছাত্রলীগ কাজ করে যাচ্ছে। তারই অংশ হিসেবে আজকে প্রায় ১ হাজার পরীক্ষার্থীদের মাঝে উপহার প্রদান করা হলো। সকল পরীক্ষার্থীদের সুবিধা-অসুবিধায় পাশে থাকবো আমরা।

এমন উদ্যোগের প্রশংসা করে কুড়িগ্রাম সরকারি কলেজে দর্শন বিভাগের শিক্ষক চিন্ময় রায় বলেন, জেলা ছাত্রলীগের অধিকাংশ সদস্য আমাদের ছাত্র। সেই হিসেবে আমি শিক্ষক হিসেবে গর্বিত। ছাত্রলীগের এমন আয়োজন সারাদেশে ছড়িয়ে যাক। সবার জন্য শুভকামনা রইলো

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –