• মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪ ||

  • আশ্বিন ৮ ১৪৩১

  • || ১৯ রবিউল আউয়াল ১৪৪৬

রাতে নিখোঁজ চিকিৎসক, সকালে দোকানের পেছনে লাশ

প্রকাশিত: ৩ আগস্ট ২০২৩  

রাতে নিখোঁজ চিকিৎসক, সকালে দোকানের পেছনে লাশ

রাতে দোকান বন্ধ করে বাড়ি যাওয়ার পথে নিখোঁজ হন হোমিও চিকিৎসক বিজয় চন্দ্র বর্মণ ঠান্ডা। পরের দিন সকালে বাজারের একটি দোকানের পেছনে পাওয়া যায় তার লাশ।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে লালমনিরহাট সদর উপজেলার খুনিয়াগাছ বাজারের একটি দোকানের পেছন থেকে মরদেহটি উদ্ধার করেছে পুলিশ।

মৃত বিজয় চন্দ্র বর্মণ ঠান্ডা খুনিয়াগাছ মাস্টারপাড়া এলাকার মৃত হেমন্ত চন্দ্র বর্ম্মনের ছেলে। তিনি একজন হোমিও চিকিৎসক ছিলেন।

জানা যায়, ডা. বিজয় চন্দ্র বর্মণ ঠান্ডা খুনিয়াগাছ বাজারে তার নিজস্ব দোকানে প্রতিদিন রাত ১২টা ১টা পর্যন্ত চিকিৎসা সেবা দিয়ে দোকান বন্ধ করে বাড়ি চলে যান। প্রতিদিনের মতো গতকালও তিনি রাত ১২টার দিকে দোকান বন্ধ করে বাড়ির দিকে রওনা দেন। রাত অনেক হয়ে গেলে তিনি বাড়িতে না যাওয়ায় বাড়ির লোকজন তাকে খোঁজাখুজি করতে থাকেন।

অনেক খোঁজাখুজির করেও তাকে না পেয়ে পরিবারের লোকজন চিন্তিত হয়ে পড়েন। আজ সকালে খুনিয়াগাছ বাজারের ওয়ার্কসপ দোকানের মালিক সাজু তার দোকান খুলতে আসেন। দোকান খোলার পর বাজারের একটি দোকানের পেছনে প্রকৃতির ডাকে সাড়া দিতে গেলে সেখানে ঐ চিকিৎসকের লাশ পড়ে থাকতে দেখেন। পরে থানায় জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

মৃতের স্ত্রী বলেন, আমার স্বামী প্রতিদিন রাতে দোকান বন্ধ করে বাড়ি আসেন। কাল অনেক রাত হয়ে গেলে তিনি বাড়িতে না আসায় পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি করে না পেয়ে চিন্তায় পড়ি। পরে আজ সকালে তার মৃত্যুর কথা জানতে পারি। তিনি দীর্ঘদিন থেকে হার্ডের সমস্যায় ভুগছিলেন।

লালমনিরহাট সদর থানার ওসি ওমর ফারুক বলেন, মৃত্যুর বিষয়টি জানার পরপরই ঘটনাস্থলে অফিসার পাঠানো হয়েছে। স্টোক করেই তার মৃত্যু হতে পারে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। তাছাড়া পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় স্থানীয় ইউপি চেয়ারম্যানের মাধ্যমে মরদেহটি তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –