• মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪ ||

  • আশ্বিন ৮ ১৪৩১

  • || ১৯ রবিউল আউয়াল ১৪৪৬

রংপুরে প্রধানমন্ত্রী: নীলফামারী থেকে অংশ নিবেন ৮০ হাজার নেতাকর্মী

প্রকাশিত: ১ আগস্ট ২০২৩  

 
নীলফামারীর ৮০ হাজার নেতাকর্মী অংশ নিবেন প্রধানমন্ত্রীর রংপুরের জনসভায়। আগামীকাল বুধবার রংপুর জিলা স্কুল মাঠে অনুষ্ঠিত হবে ওই জনসভা। জেলার বিভিন্ন উপজেলা থেকে নেতা কর্মীদের নিয়ে যেতে ভাড়া করা হয়েছে তিন শতাধিক বাস, ট্রাক, মাইক্রোবাস, পিকআপসহ নানা যানবাহন।

মঙ্গলবার(১ আগষ্ট) বিকালে কথা হলে জেলা আওয়ামী লীগের সভাপতি ও নীলফামারী পৌরসভার মেয়র কৃষিবিদ দেওয়ান কামাল আহমেদ বলেন, প্রধানমন্ত্রীর জনসভায় যোগ দিতে নীলফামারী জেলা থেকে ৮০ হাজার নেতা-কর্মী সমর্থক অংশ নেয়ার ব্যাপারে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। নেতা-কর্মীদের জনসভায় নিতে প্রতিটি উপজেলা আলাদা আলাদাভাবে যাতায়াতের ব্যবস্থা করেছে। নীলফামারী জেলা সদর থেকে ৬০টি বাস ও ট্রাক, ২০টি মাইক্রোবাস ভাড়া করা হয়েছে। পাশাপাশি নিজস্ব পরিবহনে যাবেন অনেকে। জনসভা সফল করতে ব্যাপক প্রচার প্রচারণা চালানো হয়েছে। অনেক নেতা-কর্মী একদিন আগেই রংপুরে পৌঁছে গেছেন।

নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার মুঠোফোনে বলেন, ডিমলা থেকে পাঁচ হাজারে অধিক নেতা-কর্মী ওই জনসভায় অংশ নিবেন। এ জন্য ৫০টি বড় বাস, পাঁচটি ট্রাক, ২০টি মাইক্রোবাস ভাড়া ভাড়া করা হয়েছে। এ ছাড়া অনেকে নিজস্ব বাহন কার, মাইক্রো ও মোটরসাইকেলে যাবেন। আমরা আশা করছি ডিমলা উপজেলা থেকে পাঁচ হারের অধিক নেতা-কর্মী ওই সমাবেশে অংশ নেবেন।

ডোমার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সহিদ আহমেদ শান্তু বলেন, ডোমার উপজেলার প্রতিটি ইউনিয়ন থেকে আওয়ামী লীগের উদ্যেগে নেতা-কর্মী সমর্থকরা জনসভায় অংশগ্রহন করবেন। এ ছাড়া উপজেলা সদর থেকে ১০টি বাস ও ট্রাক ভাড়া করা হয়েছে। অনেকে ভাড়া করেছেন মাইক্রো বাস। আবার অনেকে নিজস্ব কার-মাইক্রো অথবা মোটরসাইকেলে যাওয়ার প্রস্তুতি নিয়েছেন। উপজেলা থেকে পাঁচ হাজারের অধিক নেতাকর্মী ও সমর্থক জনসভায় অংশ নিবেন।

জলঢাকা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য গোলাম মোস্তফা বলেন, জলঢাকা থেকে ২৭টি বাস, পাঁচটি ট্রাক, ১০টি মাইক্রোবাস ভাড়া করা হয়েছে। এখান থেকে রংপুরের দূরত্ব কম হওয়ায় দেড় হাজার মোটরসাইকেলে নেতা-কর্মীরা যাবেন। তাতে আশা করা হচ্ছে জলঢাকা থেকে ১৫ হাজার নেতা-কর্মী সমর্থক ওই জনসভায় যোগ দেবন।

সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিন বলেন, সৈয়দপুর থেকে ২৫টি বাস, ১০টি ট্রাক ও ১৫টি কার-মাইক্রো ভাড়া করা হয়েছে। প্রধানমন্ত্রীর সভা সফল করতে সকালে নেতাকর্মীরা রংপুরের উদ্দেশ্যে রওনা হবে। 

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –