• শনিবার ২৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • আশ্বিন ১২ ১৪৩১

  • || ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

শেখ হাসিনা ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠা করেছেন: স্পিকার          

প্রকাশিত: ১০ মে ২০২৩  

শেখ হাসিনা ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠা করেছেন: স্পিকার                   
জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, শেখ হাসিনা দেশে ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠা করেছেন, গণতন্ত্র পুনরুদ্ধার করেছেন এবং দেশকে বিশ্বদরবারে অনন্য উচ্চতায় আসীন করেছেন। বুধবার রংপুরের পীরগঞ্জ উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আওয়ামী লীগ পীরগঞ্জ উপজেলার পক্ষ থেকে উপজেলা ব্যাপী দলের প্রাথমিক সদস্য সংগ্রহ অভিযান ও পুরাতন সদস্যদের নবায়ন অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন স্পিকার। এ সময় তিনি আওয়ামী লীগে তার সদস্যপদ নবায়ন করেন।

শিরীন শারমিন চৌধুরী  বলেন, আওয়ামী লীগ এ দেশের গণমানুষের অধিকার আদায়ে দীর্ঘ সংগ্রাম করেছে। নেতৃত্বের অগ্রভাগে থেকেছে এবং অপরিসীম ত্যাগ স্বীকার করেছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই দলের সভাপতি। সারা বাংলার মানুষ শেখ হাসিনাকে ভালোবাসে, তাকে অকুণ্ঠ সমর্থন করে। এই সমর্থন বলেই তিনি বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে নিরলস কাজ করে চলেছেন।

তিনি বলেন, নেতাকর্মীরাই আওয়ামী লীগের প্রাণশক্তি। তারা সব আঘাত থেকে দলকে রক্ষা করে চলেছে।

স্পিকার বলেন, প্রধানমন্ত্রী পীরগঞ্জ থেকে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ কার্যক্রম আরম্ভ করার নির্দেশ দিয়েছেন, তারই ধারাবাহিকতায় সজীব ওয়াজেদ জয়কে এক নম্বর সদস্য হিসেবে তালিকাভুক্ত করে এ কার্যক্রম শুরু হয়েছে। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে তরুণ ও মেধাবী সদস্য সংগ্রহের মাধ্যমেই বাংলাদেশ আওয়ামী লীগ এগিয়ে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

অনুষ্ঠানে পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পীরগঞ্জ পৌরসভার মেয়র এ এস এম তাজিমুল ইসলাম শামীমের সঞ্চালনায় রংপুর জেলা আওয়ামী লীগের আহ্বায়ক ছায়াদত হোসেন বকুল, যুগ্ম আহ্বায়ক অধ্যাপক মাজেদ আলী বাবুল, যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক জয়নাল আবেদীন এবং উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক নুরুল আমিন রাজা উপস্থিত ছিলেন।

এর আগে তিনি প্রধান অতিথি হিসেবে পীরগঞ্জ উপজেলার সরকারি শাহ আব্দুর রউফ কলেজ প্রাঙ্গণে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বিশিষ্ট পরমাণু বিজ্ঞানী ড. এম. এ. ওয়াজেদ মিয়ার ১৪তম মৃত্যুবার্ষিকী স্মরণে ‘স্বাস্থ্যসেবা ক্যাম্প’ এর উদ্বোধন করেন।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –