• মঙ্গলবার ০১ অক্টোবর ২০২৪ ||

  • আশ্বিন ১৬ ১৪৩১

  • || ২৬ রবিউল আউয়াল ১৪৪৬

বেরোবি দিনাজপুর কল্যাণ সমিতির নেতৃত্বে মানিক-ফাইজুর

প্রকাশিত: ৮ ফেব্রুয়ারি ২০২৩  

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) শিক্ষার্থীদের সংগঠন দিনাজপুর জেলা কল্যাণ সমিতির নতুন কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী মিনহাজুল ইসলাম মানিক। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন জেন্ডার অ্যান্ড ডেভলপমেন্ট স্টাডিজ বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী ফাইজুর রহমান।

গতকাল মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) রাতে উপদেষ্টা ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক মো. সোহাগ আলী ও সদ্য সাবেক সভাপতি এবং সাধারণ সম্পাদক স্বাক্ষরিত বিবৃতিতে এ তথ্য জানানো হয় ।

এছাড়াও সংগঠনটির অন্যান্য পদপ্রাপ্তি ব্যক্তিরা হলেন সহসভাপতি রাব্বী হক, আলমগীর হোসেন, নাঈমুর রহমান নাঈম বর্ষার রানী রায় মতিউর রহমান। 

যুগ্ম-সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান তুষার, লিমন ইসলাম, রিফাত হোসেন, ইমরুল কায়েস শিহাব। সাংগঠনিক সম্পাদক গোলাম মুক্তাদির মিরর সবুজ মিয়া সাদমান হোসেন সাকিব, রবিউল ইসলাম, রকিবুল ইসলাম, রুমি আরা খাতুন, সানজিদা আক্তার।

অর্থ সম্পাদক হাবিব এহসান উপ-অর্থ সম্পাদক জাহানারা খাতুন, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক আশিকুজ্জামান নূর জয়, উপশিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক সূর্য রায়, ক্রীড়া বিষয়ক সম্পাদক রুদ্রনীল দাস, উপ-ক্রীড়া বিষয়ক সম্পাদক প্রণয় মহন্ত, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ফয়সাল নয়ন, উপ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মজিদুল ইসলাম, ছাত্রী বিষয়ক সম্পাদক সোহানা আফরিন, উপ-ছাত্রী বিষয়ক সম্পাদক রোকসানা খাতুন, দফতর সম্পাদক তৌহিদ আহম্মেদ তুহিন, উপ-দফতর সম্পাদক জয়ন্ত রায়, ধর্ম বিষয়ক সম্পাদক ধর্ম বিষয়ক সম্পাদক  সামিউল, আবাসন ও আপ্যায়ন বিষয়ক সম্পাদক মাসুদ রানা। এছাড়াও সদস্য হিসেবে মোমিনুল ইসলাম, কামরুজ্জামান, প্রতিভা রাণী রায়, মিজানুর রহমান মিজান, ইরফাতুল জান্নাত রুশি নির্বাচিত হয়েছে।

নব-নির্বাচিত সভাপতি মিনহাজুল ইসলাম মানিক বলেন, বিশ্ববিদ্যালয়ে আসার পর থেকেই জেলা সমিতির প্রতিটি কাজের সঙ্গে সংযুক্ত থাকার যথার্থ চেষ্টা করেছি। আমাকে সভাপতি হিসেবে নির্বাচিত করায় জন্য অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। ৭৫ একরে দিনাজপুর জেলা সমিতিকে একটি মডেল হিসেবে প্রতিষ্ঠা করতে সর্বোচ্চ চেষ্টা অব্যাহত থাকবে। দিনাজপুর জেলার শিক্ষার্থীদের যেকোনো প্রয়োজনে জেলা সমিতি পাশে থাকবে।’

সাধারণ সম্পাদক ফাইজুর রহমান বলেন, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের জেলা সমিতিগুলোর মধ্যে দিনাজপুর জেলা কল্যাণ সমিতি অনেক বড় এবং স্বনামধন্য। এই জেলা সমিতির অংশ হতে পেরে নিজেকে অনেকবেশি সৌভাগ্যবান মনে হচ্ছে। কমিটির সবাইকে সঙ্গে নিয়ে দিনাজপুর জেলা সমিতিকে অনন্য উচ্চতায় নিয়ে যেতে চাই।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –