• মঙ্গলবার ০১ অক্টোবর ২০২৪ ||

  • আশ্বিন ১৬ ১৪৩১

  • || ২৬ রবিউল আউয়াল ১৪৪৬

প্রধানমন্ত্রীর জনসভায় আগতদের সুপেয় পানি দিচ্ছেন রাসিক মেয়র

প্রকাশিত: ২৯ জানুয়ারি ২০২৩  

প্রধানমন্ত্রীর জনসভায় আগতদের সুপেয় পানি দিচ্ছেন রাসিক মেয়র                
প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা রাজশাহী আসতে শুরু করেছেন। প্রধানমন্ত্রীকে এক নজর দেখতে জনসভা স্থলে আসছেন অনেক সাধারণ মানুষ। তাই এই জনসভায় আগতদের সুপেয় পানি দিচ্ছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

রোববার ( ২৯ জানুয়ারি) সকাল থেকে রাজশাহী মহানগরীর ১৩ টি স্পটে ১৩ টি গাড়ি করে ১ লাখ ৫০ হাজার বোতল পানি বিতরণ করা হচ্ছে। জনসভায় আগত যে কেউ বিনামূল্যে এই পানি নিতে পারবেন।

সুপেয় পানি পাওয়ার স্পটগুলো হলো, রাজশাহী মহানগরীর সিএন্ডবি মোড়, লক্ষ্মীপুর মোড়, ঘোষপাড়া মোড়, সদর হাসপাতাল মোড়, সাহেব বাজার জিরো পয়েন্ট, রেল স্টেশন, বন্ধগেট, শহীদ এএইচএম কামারুজ্জামান চত্ত্বর, কুমারপাড়াস্থ মহানগর দলীয় কার্যালয়, সাগরপাড়া বটতলা, জয় বাংলা চত্ত্বর, লালনশাহ মুক্তমঞ্চ, তালাইমারি মোড়।

এদিকে সকাল ৮টার দিকে নেতা-কর্মীদের প্রবেশের জন্য খুলে দেওয়া হয়েছে মাদরাসা মাঠ। পরিপূর্ণ হয়েছে জনসভাস্থল ঐতিহাসিক মাদরাসা মাঠ। স্থানীয় নেতার অনুসারীরা নিজেদের শক্ত অবস্থানের প্রমাণ দিতে পরেছেন নির্দিষ্ট রঙের টি-শার্ট, টুপি। স্লোগান আর বাদ্যযন্ত্রের বাজনায় জনসভাস্থলে সৃষ্টি হয়েছে উৎসবের আমেজ।

বাস, ট্রাক, মাইক্রোবাস, প্রাইভেটকার, মোটরসাইকেলযোগে শহরমুখী হচ্ছেন নেতাকর্মীরা। নগরীর নির্দিষ্ট স্পটে গাড়ি পার্কিংয়ের ব্যবস্থা করেছে নগর পুলিশের ট্রাফিক বিভাগ। গাড়ি পার্কিং করে দলবেধে পথ পায়ে হেঁটে মিছিল করতে করতে এগিয়ে যাচ্ছেন জনসমাবেশস্থলের দিকে নেতাকর্মীরা।

জনসভাকে কেন্দ্র করে কয়েক ধাপে নিরাপত্তা জোরদার করা হয়েছে। রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী কামালের সভাপতিত্বে কিছুক্ষণের মধ্যে শুরু হবে জনসভা। এরই মধ্যে মঞ্চে আসতে শুরু করেছেন স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –