• বুধবার ০২ অক্টোবর ২০২৪ ||

  • আশ্বিন ১৭ ১৪৩১

  • || ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

গোবিন্দগঞ্জে অটোচালক হত্যা মামলার ৩ আসামি গ্রেফতার

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২৩  

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় চাঞ্চল্যকর অটোরিকশা চালক কনক প্রামাণিক হত্যা মামলার তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার এক প্রেসরিলিজে বিষয়টি নিশ্চিত করেছে গোবিন্দগঞ্জ থানা পুলিশ। প্রামাণিকের লাশ উদ্ধারের মাত্র ১৮ ঘণ্টার মধ্যেই প্রযুক্তির সহায়তায় হত্যা রহস্যের উন্মোচন ও ছিনতাইকৃত অটোরিকশাসহ আসামিদের গ্রেফতার করা হয় বলে প্রেসরিলিজে জানানো হয়।

জানা যায়, গত শনিবার দুপুরে জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন পেয়ে উপজেলার সাপমারা ইউনিয়নের রামপুর মৌজার একটি পুকুর থেকে অজ্ঞাত পরিচয়ের একটি ভাসমান লাশ উদ্ধার করা হয়। পরে তিনি উপজেলার হরিরামপুর ইউনিয়নের রামচন্দ্রপুরের ফুল মিয়ার ছেলে কনক প্রামাণিক হিসেবে লাশের পরিচয় শনাক্ত হয়। পেশায় অটোরিকশা চালক কনক গত ১৫ জানুয়ারি সন্ধ্যার পর থেকে নিখোঁজ ছিলেন বলে জানানো হয়।

লাশ উদ্ধারের পর গোবিন্দগঞ্জ থানায় সেদিনই মামলা করা হয় পরিবারের পক্ষ থেকে। বিষয়টি গুরুত্বের সঙ্গে বিবেচনায় নিয়ে প্রযুক্তির সহায়তায় রংপুর মেট্রোপলিটন এলাকাসহ বিভাগের বিভিন্ন স্থানে অভিযান চালানী হয়। মাত্র ১৮ ঘণ্টার অভিযানে অটোরিকশা চালক কনক প্রামাণিক হত্যার সঙ্গে সরাসরি জড়িত তিন আসামিকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার রামপুরা সরকারপাড়া গ্রামের মোজাম্মেল হকের দুই ছেলে হেলাল মিয়া এবং দেলাল মিয়া এবং ক্রোড়গাছা গ্রামের ফেরদৌস মন্ডলের ছেলে সৌরভ মন্ডল। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ছিনিয়ে নেয়া অটোরিকশাটিও উদ্ধার করা হয়।

গোবিন্দগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা অটোরিকশাটি ছিনিয়ে নেয়ার সময় বাধা দেওয়ায় চালক কনককে হত্যার পর হাত-পা বেঁধে পুকুরে ফেলে দেওয়ার কথা স্বীকার করেছেন। স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়ার জন্য তাদের সোমবার আদালতে পাঠানো হয়েছে।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –